জেলা প্রতিনিধি, মাগুরাঃ মাগুরার প্রাণকেন্দ্র মাগুরা সরকারি উচ্চ বিদ্যালয়ে একসাথে ১৪জন তরুণ শিক্ষকের যোগদান অনুষ্ঠান সোমবার(৭ ফেব্রুয়ারী) মাগুরা সরকারী উচ্চ বিদ্যালয়ে এক সাথে ১৪ জন শিক্ষক যোগদান করেছে। যোগদান উপলক্ষে এক জমকালো আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব জিয়াউল হাসানের সভাপতিত্বে যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা শিক্ষা অফিসার জনাব মোঃ আলমগীর কবীর। এছাড়া বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি খুলনা অঞ্চলের সাধারণ সম্পাদক জনাব মনিরুল ইসলাম মঞ্জু,

বিদ্যালয়ের দিবা শাখার সহকারী প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর আলম ও প্রভাতী শাখার ভারপ্রাপ্ত সহকারী প্রধান শিক্ষক জনাব সফিকুর রহমান, সিনিয়র শিক্ষক প্রদীপ কুমার মজুমদার ও সৈয়দ ইমরুল কবীর সহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক দলের নেতাকর্মী প্রমুখ উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে জেলা শিক্ষা অফিসার জনাব মোঃ আলমগীর কবীর বলেন,নবীন শিক্ষকবৃন্দ আন্তরিকভাবে পাঠদান ও স্কুলের মানোন্নয়ে সচেষ্ট থাকবেন বলে আশারাখি।

এসময় তিনি প্রধান শিক্ষক ও শিক্ষা প্রশাসন সহকর্মীদেরকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।মাধ্যমিক স্তরে জনবল সংকট নিরসনের যুগান্তকারী এই পদক্ষেপের জন্য মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনিকে সাধুবাদ জানান। অনুষ্ঠানের শুরুতে সদ্য যোগদানকারী শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন অতিথিবৃন্দ।

 

কলমকথা/বি সুলতানা